সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
কালিহাতীতে ছয়টি ড্রেজার ধ্বংস

কালিহাতীতে ছয়টি ড্রেজার ধ্বংস

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী: কালিহাতীতে লৌহজং নদী থেকে অবধৈভাবে দীর্ঘদিন যাবত বালু উত্তোলন করে আসছিল একটি প্রভাবশালী মহল। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ১২ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী (ভূমি) শাহরিয়া রহমান নদীতে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।

এ সময় বালু ব্যবসায়ী জেলা সেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফি কামাল সিদ্দিকী সোহেল দলবল নিয়ে এ্যাসিলেন্ডকে বলে আমরা এমপি নিদের্শে বালু উত্তোলন করে আসছি। এসময় নিবার্হী ম্যাজিস্ট্রেট সহকারী (ভূমি) শাহরিয়ার রহমান ৬টি বাংলা ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ধবংস করে।

নিবার্হী ম্যাজিস্ট্রেট সহকারী (ভূমি) শাহরিয়ার রহমান জানান, অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করে মুছলিকা দিয়ে মুক্তি পায় সেচ্ছাসেবকলীগ নেতা শফি কামাল সিদ্দিকী সোহেল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840